সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

spot_img
spot_img

মার্কিন নির্বাচনে ভোট দিলেন সাকিবের স্ত্রী শিশির

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন শুরু হয়েছে। আজ মঙ্গলবার স্থানীয় সময় সকাল থেকে শুরু হয়েছে আনুষ্ঠানিক ভোটগ্রহণ। যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ায় মার্কিন নির্বাচনে ভোট দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

যুক্তরাষ্ট্রের উইসকনসিন অঙ্গরাজ্যে ভোট দিয়েছেন শিশির। ভোট শেষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিতে তাঁর হাতে নির্বাচনের স্টিকার দেখা যায়। স্ট্রিকারে লেখা- ‘আমি ভোট দিয়েছি’।

এ ছাড়া ছবির ক্যাপশনে সাকিবপত্নী লিখেছেন, ‘নির্বাচনী দিন, আমি আমার ভোট দিয়েছি।’

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দল থেকে লড়ছেন সাবেক ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন এবং রিপাবলিকান দল থেকে লড়ছেন বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে ভিন্ন ভিন্ন সময়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। তবে নির্বাচনের দিনের আগেই গতকাল সোমবার পর্যন্ত অন্তত নয় কোটি ৬০ লাখ মানুষ আগাম ভোট দিয়েছে, যা ২০১৬ সালের মার্কিন নির্বাচনে ভোটার উপস্থিতির ৭০ শতাংশ। এবার বাকি ভোটারদের ভোটগ্রহণ চলছে।

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে বসবাস করছে শিশিরের পরিবার। ২০১২ সালে বিশ্বের অন্যতম অলরাউন্ডার সাকিবের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। এই দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম হাসান।

বর্তমানে যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গেই আছেন সাকিব। গত ২৯ অক্টোবর আইসিসির নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন তিনি। আসন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়ে ক্রিকেটে ফেরার কথা রয়েছে তাঁর। তাই আগামী কয়েকদিনের মধ্যে দেশে ফিরে ফের ক্রিকেটে মনোযোগ দেবেন দেশসেরা এই ক্রিকেটার।

সূত্র : এনটিভি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত