সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

spot_img
spot_img

অনূর্ধ্ব-১৯ দলের এক ক্রিকেটার করোনায় আক্রান্ত

অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্পের আগে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা চলছে। প্রথম ধাপে সবার করোনা নেগেটিভ এলেও দ্বিতীয় ধাপে একজন কোভিড-১৯ পজিটিভ। তিনি হলেন বরিশাল থেকে আসা ব্যাটিং অলরাউন্ডার ইফতেখার হোসেন।

গতকাল মঙ্গলবার দ্বিতীয় ধাপে পরীক্ষার জন্য ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়, যার মধ্যে ছিলেন ইফতেখার। এখন পর্যন্ত দুই ধাপে মোট ৩০ জনের কোভিড-১৯ পরীক্ষা করা হয়। আপাতত বিসিবি একাডেমিতে এক রুমে আইসোলেশনে রাখা হয়েছে তাঁকে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম ডেভেলপমেন্ট বিভাগের ম্যানেজার আবু ইমাম মোহাম্মদ কায়সার।

এর আগে গত রোববার প্রথম দফায় ১৫ ক্রিকেটারের করোনা টেস্ট করা হয়। ক্রিকেট-সংশ্লিষ্ট আরো ১২ জনেরও পরীক্ষা করা হয়। তাঁদের সবারই নেগেটিভ আসে। আগামীকাল বৃহস্পতিবার শেষ দফায় আরো ১৬ ক্রিকেটারের করোনাভাইরাস পরীক্ষা হবে।

এদিকে, শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্প শুরু হবে আগামী ২১ সেপ্টেম্বর। এর আগে আগামী ১৮ সেপ্টেম্বর তামিম-মুশফিকদের করোনা পরীক্ষা হবে।

এ ব্যাপারে গতকাল সাংবাদিকদের আকরাম খান বলেন, ‘ক্যাম্প শুরুর আগে ক্রিকেটারদের বাড়িতে গিয়ে করোনা পরীক্ষা করা হবে। ক্যাম্প শুরু হবে ২১ সেপ্টেম্বর থেকে। তার আগে ১৮ সেপ্টেম্বর খেলোয়াড়দের করোনা পরীক্ষা করা হবে। ক্রিকেটাররা কিছুদিন অনুশীলন করার পর শ্রীলঙ্কা যাবে

সূত্র : এনটিভি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত