রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

spot_img
spot_img

করোনায় স্বস্তি: চীনে বাংলাদেশি শিক্ষার্থীদের প্রীতি ফুটবল ম্যাচ

করোনায় থমকে গেছে সারা বিশ্ব। তবে প্রভাব কাটতে শুরু করেছে চীনে। দেশটিতে আস্তে আস্তে স্বাভাবিক হচ্ছে জনজীবন। সেখানে অবস্থানরত বাংলাদেশি শিক্ষার্থীরাও স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করছেন । করোনার আতঙ্ক কাটিয়ে স্বাভাবিক জীবনের ফেরার আনন্দে খেলেছেন ফুটবল ম্যাচও।

চীনের হুবেই প্রদেশের ইচাং শহরের চায়না থ্রি গর্জেস ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের মধ্যে সম্প্রতি এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে সিনিয়র একাদশকে ৬-১ গোলে পরাজিত করছে জুনিয়র একাদশ।

বৃহস্পতিবার (২৩ জুলাই) বিকেল ইউনির্ভাসিটির সেন্ট্রাল স্টেডিয়ামে সিনিয়র একাদশ ও জুনিয়র একাদশের মধ্যকার এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। প্রীতি ম্যাচ শেষে খেলোয়ালদের মাঝে পুরুষ্কার প্রদান করেন ডা: মোস্তাফিজুর রহমান।

সিনিয়র একাদশে অধিনায়কের দায়িত্ব পালন করেন আশিকুর রহমান আশিক ও জুনিয়র একাদশে অধিনায়কের দায়িত্ব পালন করেন মো: রতন ভূইয়া।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দিন লকডাউনে ঘর বন্দি জীবন থেকে স্বাভাবিক জীবনে ফেরা ও একাডেমিক সেমিষ্টার শেষ হওয়া উপলক্ষে এই ম্যাচটির আয়োজন করে ইউনিভার্সিটিতে অধ্যয়নরত বাংলাদেশি শিক্ষার্থীরা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত