সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

spot_img
spot_img

শুক্রবার গভীর রাতে মালয়েশিয়া থেকে ফিরলেন রায়হান কবির

আল-জাজিরা টিভিতে অভিবাসীদের নিয়ে সাক্ষাৎকার দেওয়া বাংলাদেশি নাগরিক রায়হান কবির মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন। মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে শুক্রবার গভীর রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর রায়হানকে গ্রহণ করেন তার বাবা।

তিনি (রায়হানের বাবা) গণমাধম্যকে জানান, ছেলে এখন আমার কাছে। কোনো সমস্যা নেই, সে সুস্থ ও ভালো আছে। ছেলেকে ফিরে পাওয়ায় সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, সাংবাদিকরা সবচেয়ে বেশি সহায়তা করেছেন। তাকে ফিরে পেয়েছি এতেই খুশি, তার পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধন্যবাদ।

মালয়েশিয়ান সংবাদমাধ্যম বার্নামার খবরে বলা হয়, স্থানীয় সময় শুক্রবার রাত ৯টায় তাকে কুয়ালালামপুর ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে ইমিগ্রেশন কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। রাত ১১ টা নাগাদ তাকে ঢাকাগামী মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তুলে দেওয়া হয়।

সম্প্রতি কাতারভিত্তিক আল জাজিরা টিভির একটি প্রতিবেদনে সাক্ষাৎকার দেন রায়হান কবির। ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়, করোনা ভাইরাস মোকাবিলায় মালয়েশিয়া সরকারের নেওয়া পদক্ষেপে সেখানের অভিবাসীরা বৈষম্যের শিকার হচ্ছেন।

এই প্রতিবেদন প্রকাশের পর অনেক খোঁজাখুঁজি করে ২৫ জুলাই রায়হান কবিরকে গ্রেফতার করা হয়। এর আগে রায়হান কবিরের ওয়ার্ক পারমিট (কাজের অনুমোদন) বাতিল করেছে মালয়েশিয়া।

সূত্র: বাংলা নিউজ

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত