সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

spot_img
spot_img

শাফিন আহমেদের মিউজিক লেবেল থেকে আসছে তিন গান

সত্তর দশকের শেষে যাত্রা শুরু করেছিলো গানের দলটি। ফিনিক্স পাখির মতো উড়ে এসেছিলো তারা সদ্য স্বাধীন হওয়া বাংলাদেশের শ্রোতাদের কাছে। সুর ছড়িয়ে দিয়েছিলো তারুণ্যের অন্তরে অন্তরে। তাদের অডিও অ্যালবামের নাম শুরু হতো ‘প’ অক্ষরটি দিয়ে। সেই দলের নাম ‘মাইলস’। চলতি বছরে দলটি প্রতিষ্ঠার ৪০ বছর উদযাপন করেছে।

‘মাইলস’ ব্যান্ডের ‘জ্বালা জ্বালা’, ‘ফিরিয়ে দাও’, ‘ধিকিধিকি’, ‘প্রথম প্রেমের মতো’, ‘জাদু’, ‘চাঁদ–তারা’, ‘দরদিয়া’, ‘পাহাড়ি মেয়ে’, ‘পিয়াসী মন’, ‘পলাশীর প্রান্তর’ গানগুলো দুই বাংলাতেই তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। এ গানগুলো গেয়েছিলেন দলটির অন্যতম ভোকাল ও বেজ গিটারিস্ট শাফিন আহমেদ।

তিনি ডাবল বেজ প্রোডাকশন নামে একটি মিউজিক লেবেল চালু করেছেন। এখান থেকে গেল এক বছর ধরেই শাফিন আহমেদ তরুণ শিল্পীদের নিয়ে কাজ করছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনটি গান তৈরি করেছেন তিনি যা প্রকাশ হতে যাচ্ছে আগামী সপ্তাহে।

শাফিন আহমেদ আজ বুধবার এক ই-মেইল বার্তায় জানান, গান প্রকাশের তালিকায় রয়েছে লেখা শাফিন আহমেদ ফিচারিং পল্লবী রয়ের ‘ভ্রমর কইও গিয়া’ শিরোনামের গানটি। ক্যান্ডি রেকর্ডিং স্টুডিওতে তৈরি এই গান শুনতে পাওয়া যাবে দেশের বিভিন্ন ডিজিটাল মিউজিক প্লাটফর্ম ও ডাবল বেজ প্রোডাকশন (DBP)- এর ইউটিউব চ্যানেলে। গানটির সংগীত আয়োজন করেছেন শাফিন আহমেদ।

‘সে আমায় ডুবায়’ শিরোনামের গানটিতে শাফিন আহমেদের আয়োজনে গেয়েছেন বেনাজির জিলানি। গানটির কথা ও সুর বেনাজির নিজেই করেছেন। সংগীতায়োজন শাফিন আহমেদের। আগামী ৫ নভেম্বর থেকে এ গানটিও উপভোগ করা যাবে দেশের বিভিন্ন ডিজিটাল মিউজিক প্লাটফর্ম ও ডাবল বেজ প্রোডাকশন (DBP)- এর ইউটিউব চ্যানেলে।

তালিকায় থাকা ‘এলো মেলো’ নামের গানটি কথা, সুর ও কণ্ঠ জাফরিয়ের। এর সংগীত আয়োজনও করেছেন শিল্পী ও তার বন্ধুরা। ডাবল বেজ প্রোডাকশনের ব্যানারে গানটি ৬ নভেম্বর থেকে শোনা যাবে দেশের ডিজিটাল মিউজিক প্লাটফর্ম ও ডাবল বেজ প্রোডাকশন (DBP)- এর ইউটিউব চ্যানেলে।

সূত্র : যমুনা টিভি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত