সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

spot_img
spot_img

সুশান্ত মৃত্যুর মামলা তদন্ত করবে সিবিআই, রায় সুপ্রিম কোর্টের

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট। একই সঙ্গে মুম্বাই পুলিশ যেসব প্রমাণ সংগ্রহ করেছে, তা যেন সিবিআইয়ের কাছে হস্তান্তর করে, সে আদেশও দেন আদালত।

আজ বুধবার (১৯ আগস্ট) সকালে বিচারপতি হৃষিকেশ রায় এ রায় দেন। মুম্বাই পুলিশের তরফে যাতে তদন্ত প্রক্রিয়ায় সিবিআইকে সাহায্য করা হয়, সে বিষয়েও দেওয়া হয়েছে স্পষ্ট নির্দেশ। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণ ও জি নিউজের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

সুশান্তের মৃত্যুর মামলায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তদন্তভার যাওয়ার পরই টুইট করেন প্রয়াত অভিনেতার বড় বোন শ্বেতা সিং কীর্তি।

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রায় ভারতজুড়ে তোলপাড় শুরু হয়। সুশান্তের মৃত্যুর তদন্ত মুম্বাই পুলিশ শুরু করার প্রায় এক মাস পর বিহারের রাজীবনগর থানায় এফআইআর দায়ের করেন প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং। সেখানেই রিয়া চক্রবর্তীসহ পাঁচজনের বিরুদ্ধে দায়ের করা হয় এফআইআর। ওই ঘটনার পরই বিহার পুলিশের একটি দল মুম্বাইয়ে গিয়ে তদন্ত শুরু করে।  বিহার পুলিশের ওই দল মুম্বাই থেকে ফেরার পরই শীর্ষ আদালতের দ্বারস্থ হন নীতিশ কুমার সরকার। সুশান্তের মৃত্যুর মামলার তদন্তভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়, সে বিষয়ে জানানো হয় আবেদন।

অন্যদিকে সুশান্তের পরিবারের পক্ষ থেকে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে যে অভিযোগ দায়ের করা হয়েছে, তা ভিত্তিহীন বলে দাবি করেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে। রিয়ার আইনজীবী অভিযোগ করেন, সুশান্তের বড় বোন প্রিয়াঙ্কা মত্ত হয়ে রিয়া চক্রবর্তীর শ্লীলতাহানি করেছেন।

সূত্র : এনটিভি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত